Current Date:June 24, 2021
Nokia 6300

নতুন রুপে ফিরছে? Nokia 6300

পুরানো দিনের জনপ্রিয় মুঠোফোন  (Nokia 6300 ) নতুন রুপে ফিরতে পারে এইচএমডি গ্লোবালের হাত ধরে।

নোকিয়ার ফোনের কথা শুনলেই পুরানো দিনের অনেক সৃতি সামনে আসে।স্কুল জীবনে বা কলেজ জীবনে আমরা কম বেশি সবাই নোকিয়ার ফোন ব্যাবহার করেছি ।এখনও হয়তবা আমরা অনেকেই নোকিয়ার ফোন ব্যাবহার করি তখন কার সময় নোকিয়া মানেই আলাদা কিছু এবং ভালো লাগা কাজ করতো। সময়ের সাথে সাথে নোকিয়া নিজেকে হারিয়ে খুঁজছে। কোম্পানিটি অনেক থেকেই পুরানো মডেলের ফোনগুলো নতুন করে বাজারে আনছে।এবার সেই ধারাবাহিকতায় আসতে যাচ্ছে নোকিয়া ৬৩০০ ফোরজি এবং নোকিয়া ৮০০০ ফোরজি ।

Nokia 6300

NOKIA 6300

নোকিয়া 6300 – ২০০৬ সালে লঞ্চ করা হয়েছিল। এবং সে সময় এটি একটি জনপ্রিয় ফিচার ফোন ছিল।
অপারেটিং সিস্টেম S40-OS এ চলা ফোনটি ,স্টেনলেস স্টিল বডির জন্যই বিশ্ববিখ্যাত ছিল মডেলটি । এতে ব্যাবহার করা হয়েছিল 2-মেগাপিক্সেল ক্যামেরা

সম্প্রতি বেশ কিছু ওয়েবসাইটে নোকিয়া ফোনের এক সময়ের তুমুল জনপ্রিয় এই মুঠোফোন মডেল টি ঘিরে জল্পনা কল্পনা শুরু হয়েছে। স্ক্যান্ডিনেভিয়ান মোবাইল নেটওয়ার্ক অপারেটর Telia এবং Nokia Mob ওয়েবসাইটে বেশ কয়েকটি ফোনের লিস্টের মধ্যে নজরে আসে Nokia 6300 4G  এবং  Nokia 8000 4G  নোকিয়া দুটি মডেলের পাশাপাশি ওয়াইফাই কলিং সাপোর্ট করা ফিচারের আরও কয়েকটি ফোনও রয়েছে এই তালিকায়। নতুন করে ফিরে আসা এই ফোনটির নাম হতে পারে Nokia 6300 4G । উল্লেখ নোকিয়া  ব্র্যান্ডের অন্যতম সেরা জনপ্রিয় মুঠোফোন ছিল Nokia 6300 ও Nokia 800 জনপ্রিয়তার কথা মাথায় রেখে নোকিয়া প্রেমিদের জন্য আসতে পারে এই ফোন দুটি। এর আগেও তারা Nokia 3310 , Nokia 5310 xpress music সহ বেশ কয়েকটি পুরোনো মডেলের ফোন নতুন করে বাজারে আনে।এবার হয়তো তারই ধারাবাহিকতায় আসতে পারে Nokia 6300 4G  এবং  Nokia 8000 4G।

Nokia 6300

ফোরজি  উল্লেখ করার কারনে বলা হচ্ছে ফোনটি ফোরজি  সমর্থিত ফোন হতে পারে।তবে আপাতত ফোনের মডেল ছাড়া বিস্তারিত তেমন কিছু জানা যায়নি। তবে টেক – বিশেষজ্ঞদের মতে ফোনটিতে আসতে পারে 4G LTE সহ নতুন অনেক গুলো ফিচার নিয়ে।খুব শীঘ্রই  আমরা এর সম্পর্কে জানতেপারব ।এখন দেখার বিষয় কবে নোকিয়ার আলচিত ফোন দুটি নতুন করে আবার বাজারে আসে । ততদিন  পর্যন্ত অপেক্ষা করা ছাড়া কিছুই করার নেই  আমাদের

 

আরও পড়ুনঃ মাত্র ৭০০০ টাকায় পাওয়া যাবে Samsung galaxy A3 core

 

তো এই ছিল আজকের পোস্ট । আশা করি পোস্টটি ভালো লেগেছে ।কেমন ছিল পোস্টটি  তা অবশ্যই কমেন্ট করে জানতে ভুলবেন না । ধন্যবাদ আপনাকে আর্টিকেলটি পরার জন্য  ভালো থাকবেন সুস্থ থাকবেন বিদায় নিচ্ছি আজকের মত আল্লাহ্‌ হাফেজ।

>> আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকুন ( বিডি টেক পয়েন্ট ) এর সাথে । যুক্ত হতে – এখানে ক্লিক করুন

 

Leave a Reply

Your email address will not be published.

x